বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

ওসির বিরুদ্ধে গ্রামবাসীর মানববন্ধন

জার্নালআই২৪ ডেস্ক
  • হালনাগাদ সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৪৯ বার

এক পুলিশ সদস্যের জোর করে জমি দখল এবং ক্ষমতার অপব্যবহার করে সাধারণ মানুষদের হয়রানির প্রতিবাদে মানববন্ধন করেছে গ্রামবাসী। পটুয়াখালী সদর থানার ওসি আখতার মোর্শেদ মঞ্জুর বিরুদ্ধে তার গ্রামের বাড়ি বরগুনার বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের কুমড়াখালী এলাকার শতাধিক নারী-পুরুষ মানববন্ধনে অংশ নেয়।

শনিবার (১০ জুলাই) সকালে কুমড়াখালী শষীভূষন মাধ্যমিক বিদ্যালয়ের সম্মুখে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন কাজিরাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য সুমন কুমার রায়, সাবেক ইউপি সদস্য স্বদেশ কুমার রায়, শষীভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বিনয় ভূষণ হাজরা ও নির্যাতনের স্বীকার এবং ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।

তারা অভিযোগ করে বলেন, কাজিরাবাদ গ্রামের আব্দুর রহমান মোল্লার ছেলে পটুয়াখালীর সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ মঞ্জু ক্ষমতার প্রভাব বিস্তার করে তার গ্রামে অনিয়ম, দুর্নীতি, ভূমি দস্যুতাসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। নামে-বেনামে জাল-জালিয়াতি ও ভূয়া কাগজপত্র বানিয়ে হিন্দু সম্প্রদায়ের লোকজনের জমি-জমা অবৈধভাবে দখল করছেন। তার কারণে সুখরঞ্জন বিশ্বাসের পরিবার ভারতে চলে যেতে বাধ্য হয়েছে।

এ বিষয়ে ওসি আখতার মোর্শেদ মঞ্জু মুঠো ফোনে বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ তা মিথ্যা। আর শতাধিক নারী-পুরুষ আপনার বিরুদ্ধে মানববন্ধন করেছে প্রশ্ন করলে উত্তরে তিনি বলেন, কত সংখ্যক মানুষ বললে আপনারা বিশ্বাস করবেন, যদি দরকার হয় তাদের থেকে বেশি মানুষ আমার পক্ষে বলবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2019 journaleye24
Theme Download From journaleye24.com
themesba-lates1749691102