শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় নিহত ৪

জার্নালআই২৪ ডেস্ক
  • হালনাগাদ সময় : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ২৯ বার

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে দ্রুতগামী বালুভর্তি ট্রাকের ধাক্কায় ৪ জন নিহত হয়েছেন। এর মধ্যে বিভিন্ন বয়সের তিন নারী রয়েছেন।

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে বটতৈল দক্ষিণপাড়া নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর সাড়ে ৫টার দিকে ভ্যানযোগে চার যাত্রী কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের মণ্ডল হোটেলের সামনে পৌঁছুলে ঝিনাইদহগামী দ্রুতগতির একটি ট্রাক সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই ভ্যানে থাকা ৩ যাত্রী ও ভ্যানচালক।

নিহতরা হলেন, কুষ্টিয়া সদর উপজেলার স্বস্তিপুর এলাকার হোজেল হোসেনের ছেলে ভ্যানচালক মুক্তার হোসেন (৫০), একই এলাকার আজিজুল হকের স্ত্রী জেসমিন আক্তার (৩০), আলামপুর হালদারপাড়ার এলাকার ভাদু মোল্লার মেয়ে রোজিনা খাতুন (২৭) এবং হালদারপাড়ার মনোরঞ্জনের স্ত্রী স্বপ্না রানী (৪৫)।

এ সময় গুরুতর আহত এক নারীকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ট্রাকটিকে আটক করতে সক্ষম হলেও ট্রাকের চালক পালিয়ে যায়।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি ইদ্রিস আলী জানান, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঝিনাইদহগামী একটি দ্রুতগতির ড্রামট্রাক বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী পাখিভ্যানকে ধাক্কা দেয়।এতে ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছেন।

তাদের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে, জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2019 journaleye24
Theme Download From journaleye24.com
themesba-lates1749691102