বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৩৩ অপরাহ্ন

জাল টাকা-ইয়াবাসহ ভুয়া পিএস গ্রেফতার

জার্নালআই২৪ ডেস্ক
  • হালনাগাদ সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৮৭ বার

লক্ষ্মীপুরের রামগতি থেকে জাল টাকা ও ইয়াবাসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পিএস পরিচয়দানকারী আবদুল মতিন চৌধুরী (৪৫) নামে একজনকে গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)।

সোমবার (১৯ এপ্রিল) সকালে কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামিম হোসেন সাংবাদিক সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে রোববার (১৮ এপ্রিল) রাতে রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের চর আফজল গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আবদুল মতিন একই এলাকার মৃত আবদুর রবের ছেলে।

র‍্যাব জানায়, আবদুল মতিন প্রধানমন্ত্রীর পিএস, বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের ভিপি ও এমপি-মন্ত্রীদের কাছের লোক পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে মানুষের কাছ থেকে টাকা আদায় করতেন। তার নাম আবদুল মতিন চৌধুরী হলেও নিজেকে মতিন চৌধুরী, মিজানুর রহমান, মিজানুর রহমান মতিন ও মিজানুর রহমান মুতিন নামে পরিচয় দিতেন। তার বাবার নাম আবদুর রব হলেও তিনি প্রফেসর কামরুল মাস্টারের ছেলে হিসেবে পরিচয় দেন।

রোববার অভিযান চালিয়ে তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা, এক লাখ ৩৯ হাজার টাকার (৫০০ টাকার নোট) জাল নোট, প্রতারণার কাজে ব্যবহৃত ২টি সিল, প্রধানমন্ত্রীর কার্যালয়ের ১০টি ভুয়া প্যাড, দুটি খাম উদ্ধার করা হয়। এসময় মতিন ও তার বাবার নামীয় আইডি কার্ড জব্দ করা হয়। তার কাছে এইচএসসি পাশের ভুয়া সনদ পাওয়া গেছে।

খন্দকার মো. শামিম হোসেন বলেন, মতিনের বৈধ কোনো পেশা নেই। তিনি পেশাদার প্রতারক। জাল টাকা ও মাদক ব্যবসায়ী। গ্রেফতারের ঘটনায় তার নামে রামগতি থানায় ৩টি এজাহার দায়ের করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে লক্ষ্মীপুর ও নোয়াখালীর বিভিন্ন থানায় ১২টি মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2019 journaleye24
Theme Download From journaleye24.com
themesba-lates1749691102