বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশে নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়েছে ! মির্জা ফখরুল (ভিডিওসহ) নওগাঁর মান্দা উপজেলা পরিষদের উপ-নির্বাচন আগামীকাল ঠাকুরগাঁওয়ে ৪৫ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে দু’দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প রাণীশংকৈলে নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত ! ঠাকুরগাঁওয়ে ধ্রুবতারার উদ্যোগে শোভাযাত্রা ও আলোচনা সভা ঠাকুরগাঁওে একই পরিবারে ৩ জনের লাশ উদ্ধার।(ভিডিওসহ) ঠাকুরগাঁওয়ে জামাইকে হত্যার দায়ে শ্বশুরের ফাঁসি, স্ত্রী-শ্বাশুড়ি-শ্যালকের যাবজ্জীবন একই ঘরে দুই সন্তানসহ স্বামী-স্ত্রীর গলাকাটা লাশ কোরআন শরীফ ছিঁড়ে টুকরা করায় কবিরাজ গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে টার্কি বাবুলের অন্যতম সহযোগি শ্যামল হেমরম গ্রেফতার !

নিজস্ব প্রতিনিধি
  • হালনাগাদ সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৫৭ বার

সাধারণ মানুষকে বোকা বানিয়ে টার্কি মুরগি পালন করে তিন মাসের মধ্যে আকর্ষণীয় লাভ দেয়ার প্রলোভন দেখিয়ে প্রায় ৫০ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে রংধনু ট্রেডার্স এর মালিক টার্কি বাবুল ওরফে বাবলু রায়কে গত বছরের ২১ সেপ্টেম্বর বীরগঞ্জ উপজেলার তাজমহল রোড থেকে স্ত্রী সহ গ্রেফতার করে ঠাকুরগাঁও ডিবি পুলিশ।

সে সময় টার্কি বাবুলের অন্যতম সহযোগি ঠাকুরগাঁও পৌরসভাধীন পরিষদপাড়ার বাসিন্দা শিকলা হেমরমের ছেলে শ্যামল হেমরম (৩২) সুকৌশলে পালিয়ে আত্মগোপনে চলে যায়। গত এক বছর ধরে ঢাকা, দিনাজপুর, রাজশাহীসহ দেশের বিভিন্ন জেলায় সে ছদ্মবেশে অবস্থান করে। এই সময়ে তাকে ধরতে বেশ কয়েকবার অভিযান চালিয়েও ধরতে ব্যর্থ হয় ডিবি পুলিশ। অবস্থান নিশ্চিত হওয়ার পর অভিযানে গেলে প্রত্যেকবারই পালিয়ে যেতে সক্ষম হয় এই পলাতক আসামী শ্যামল হেমরম।

তবে হাল ছাড়েননি মামলার তদন্ত কর্মকর্তা ঠাকুরগাঁও ডিবি পুলিশের চৌকষ এসআই রবিউল ইসলাম। নজরদারির মধ্যে রাখেন তাকে। গত ৯ অক্টোবর পর্যন্ত তার অবস্থান দেখাচ্ছিলো ঢাকায়, সে মোতাবেক ডিবি পুলিশ প্রস্তুতিও নিচ্ছিলো ঢাকা যাওয়ার। কিন্তু তার পরদিন আবারও তার অবস্থান নিশ্চিত হতে তথ্য প্রযুক্তি ব্যবহার করলে দেখা যায় আত্মগোপনে থাকা শ্যামল হেমরম ঠাকুরগাঁওয়ে অবস্থান করছে।

অপরাধীর অবস্থান দেখা মাত্রই কোনরকম কালক্ষেপন না করে তাকে ধরতে অভিযানে যান এসআই রবিউলের নেতৃত্বে ডিবির একটি চৌকষ টিম। তবে এ যাত্রায় আর পালাতে পারেননি ধূরন্ধর অপরাধী শ্যামল হেমরম। শনিবার (১০ অক্টোবর) বিকেলে শহরের পরিষদপাড়া থেকে গ্রেফতার হন শ্যামল।

ডিবি পুলিশের এসআই রবিউল ইসলাম জানান, প্রতারণা করে প্রায় ৫০ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে রংধনু ট্রেডার্স এর মালিক টার্কি বাবুল গ্রেফতার হলেও তার অন্যতম সহযোগি শ্যামল হেমরম আত্মগোপনে চলে যান। দীর্ঘ প্রায় এক বছর ধরে সে দেশের বিভিন্ন এলাকায় ছদ্মবেশে ঘুরে বেড়িয়েছে। তাকে নজরদারি রাখার পর অভিযানে গিয়েও কয়েকবার ব্যর্থ হয়েছি, তবে হাল ছাড়িনি। অবশেষে তাকে ধরতে সক্ষম হয়েছি আমরা। ধৃত আসামী ছিলো টার্কি বাবুলের ডান হাত। তার কাজ ছিলো গ্রামের সহজ সরল মানুষদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে তা কমিশনের মাধ্যমে টার্কি বাবুলের কাছে পৌঁছে দেওয়া।

টার্কি বাবুলের অন্যতম সহযোগি শ্যামল হেমরমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2019 journaleye24
Theme Download From journaleye24.com
themesba-lates1749691102