বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক খুন

জার্নালআই২৪ ডেস্ক
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৯৯ বার

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় সৎ দুলাভাইয়ের ছুরিকাঘাতে রাসিক মিয়া (২৯) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত দুলাভাই নাইজুল হক, সৎবোন ও সৎমাকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন।

অভিযুক্ত নাইজুল হক ছাতক উপজেলার খারাই গ্রামের জমসিদ আলীর ছেলে এবং মৃত রাসিক মিয়া দক্ষিণ সুনামগঞ্জ থানাধীন পূর্ব পাগলা ইউপির দামোধরতপী গ্রামের মৃত সফিক মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দামোধরতপী গ্রামের মৃত সফিক মিয়ার দ্বিতীয় স্ত্রী ও তৃতীয় স্ত্রীর সন্তানদের মধ্যে সম্পত্তির ভাগ-ভাটোয়ারা নিয়ে আগে থেকেই বিরোধ ছিল। সোমবার (৫ এপ্রিল) বিকেল ৪টায় দ্বিতীয় স্ত্রীর ছেলে রাসিক মিয়া ও তৃতীয় স্ত্রীর মেয়ে ছামিনা বেগমদের মধ্যে সম্পত্তির বিরোধ নিয়ে কথা কাটাকাটি হয়। এসময় ছামিনা বেগমের স্বামী নাইজুল হক ধারালো চুরি দিয়ে তার শ্যালক রাসিক মিয়ার পেঠে আঘাতে করলে তিনি অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। তাৎক্ষণিক আশপাশ লোকজন তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে রাসিক আলী মারা যান।

খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক দেবাশীষ দেব অভিযান চালিয়ে নাইজুল হকসহ তাার শাশুড়ি নুরুল নেছা, স্ত্রী ছামিনা বেগম ও শ্যালিকা রিনা বেগমকে আটক করেন।

এ ঘটনায় রাসিক মিয়ার ছোটভাই নাছির মিয়া বাদী হয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক ও তদন্তকারী অফিসার দেবাশীষ দেব জানান, ঘটনার পরপরই অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে আদালতে চালান দেয়া হয়েছে। তদন্ত অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2019 journaleye24
Theme Download From journaleye24.com
themesba-lates1749691102