বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:২৬ অপরাহ্ন

নড়াইলে ব্যবসায়ী হত্যাচেষ্টার প্রধান আসামিসহ গ্রেফতার ২

জার্নালআই২৪ ডেস্ক
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৯৪ বার

নড়াইল শহর সংলগ্ন ধোপাখোলা এলাকায় ভাঙ্গারি ব্যবসায়ী মুজিবর রহমানকে গুলি করে ও কুপিয়ে টাকা ছিনতাই মামলার প্রধান আসামি নূরনবী শেখ নূরু (৩৪) এবং শুটার সাব্বিরকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এ তথ্য জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)।

তিনি জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার বুধবার বিকেলে নড়াইল সদরের বাহিরগ্রাম থেকে নূরুকে গ্রেফতার করা হয়। নূরু নড়াইল পৌর এলাকার ভওয়াখালীর ফুল মিয়া শেখের ছেলে। অপরাধ ঘটনার সময় ব্যবহৃত নূরুর মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে।

এদিকে, গত মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে দক্ষিণ নড়াইল থেকে অস্ত্র ও গুলিসহ শুটার সাব্বির সরদারকে (২৬) গ্রেফতার করে পুলিশ। সাব্বির যশোরের কোতয়ালী থানার রঘুরামপুর এলাকার নওয়াব আলীর ছেলে। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, গুলি ও ম্যাগজিনসহ উদ্ধার করা হয়। এই পিস্তল দিয়েই ব্যবসায়ী মুজিবর রহমানকে (৫০) সাব্বির গুলি করেন বলে জানিয়েছেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়। এ নিয়ে মুজিবর হত্যা চেষ্টার ছয় আসামির মধ্যে পাঁচজনকে গ্রেফতার করা হলো।

এদিকে, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় সাব্বির সরদারসহ তার আশ্রয়দাতা দক্ষিণ নড়াইলের বাসিন্দা মামুনের নামে নড়াইল সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। এ ঘটনায় মামুন পলাতক রয়েছে।

মামলার বিবরণ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ৬ এপ্রিল বিকেলে নড়াইলের ধোপাখোলা এলাকায় দু’টি মোটরসাইকেলযোগে এসে ৬ জন দুর্বৃত্ত ভাঙ্গারি ব্যবসায়ী মুজিবরের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে মুজিবরকে হত্যার উদ্দেশ্যে পিস্তল দিয়ে পায়ে গুলি করে ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় তারা। এছাড়া তার পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

পরিবারের লোকজন মুজিবুরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন। মুজিবর ধোপাখোলা এলাকায় বাড়ির পাশেই ভাঙ্গারি ব্যবসা করেন। এ ঘটনায় গত ৯ এপ্রিল ভূক্তভোগী মুজিবর রহমান বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

এদিকে, গত ১০ এপ্রিল যশোর হাসপাতালে গুলিবিদ্ধ ভাঙ্গারি ব্যবসায়ী মুজিবরের ডান পা কেটে ফেলতে হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2019 journaleye24
Theme Download From journaleye24.com
themesba-lates1749691102