শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৫৯ অপরাহ্ন

পুলিশ সদস্যদের প্লেটে খাবার তুলে দেওয়ায় ভাইরাল আইজিপি

জার্নালআই২৪ ডেস্ক
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ১৪ বার

রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে পুলিশে নব-নিয়োগকৃত ‘ট্রেইনি রিক্রুট কনস্টেবল’-২০২১ ব্যাচের মৌলিক প্রশিক্ষণের উদ্বোধন অনুষ্ঠানে এসেছিলেন বাংলাদেশ পুলিশ প্রধান আইজিপি ড. বেনজীর আহমেদ।

এরপর তিনি লাগাতার পুলিশের বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ শেষে মিলিত হন প্রীতিভোজে। সেখানে উপস্থিত পুলিশ সদস্যদের মাঝে নিজ হাতে খাবার তুলে দেন আইজিপি। তার এমন আপ্যায়নে পুলিশ সদস্যরা আবেগাপ্লুত হয়ে পড়েন।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সেই ছবি বাংলাদেশ পুলিশ নামের ফেসবুক পেজ থেকে প্রকাশ হলে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

এরপর মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে প্রথমে রাজশাহী রেঞ্জ পুলিশের নিজস্ব পেজে ছবিগুলো শেয়ার করা হয়। পরে সেখান থেকে ছবিগুলো শেয়ার করা হয় রাজশাহী জেলা পুলিশের পেজ থেকেও। এরপর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয় সেসব ছবি।

এর আগে আইজিপি ড. বেনজীর আহমেদ রাজশাহীতে অবস্থানকালে রাজশাহী রেঞ্জের ড্রিলশেডে মেট্রোপলিটন ও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদের সঙ্গে সভায় প্রধান অতিথি থেকে মতবিনিময় করেন।

এ সময় সভায় উপস্থিত রাজশাহীর পুলিশ সদস্যরা আইজিপির কাছে তাদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন। তিনি এসব বিষয় সমাধানের আশ্বাস দেন বাংলাদেশ পুলিশ প্রধান।

পরে তিনি পুলিশ সদস্যদের সঙ্গে প্রীতিভোজে অংশ নেন। এ সময় তিনি পুলিশ সদস্যদের প্লেটে খাবার তুলে দেন। আইজিপির এ ধরনের মানসিকতা ও মানবিকতায় পুলিশ সদস্যরা আবেগাপ্লুত হয়ে পড়েন। এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমেও প্রশংসায় ভাসছেন পুলিশ প্রধান।

এই অনুষ্ঠান ছাড়াও আইজিপি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) উদ্যোগে মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘরের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। সোমবার (৩ জানুয়ারি) বেলা ১১টায় রাজশাহী পুলিশ লাইনসে আনুষ্ঠানিকভাবে এই কাজের উদ্বোধন করেন।

এরপর তিনি আরএমপির নবনির্মিত মালোপাড়া পুলিশ ফাঁড়ি, তালাইমারী পুলিশ ফাঁড়ি, রেশন স্টোর ভবন উদ্বোধন করেন। এ ছাড়া পুনাকের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও মেধা-বৃত্তি প্রদান অনুষ্ঠানে যোগ দেন। একই দিন বিকেলে রাজশাহী পুলিশ লাইনসে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2019 journaleye24
Theme Download From journaleye24.com
themesba-lates1749691102