বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার হিলিতে চোরাই মোটরসাইকেলসহ আটক ২ ধর্ষণ রোধে আইনশৃক্ষলা বাহিনী একযোগে কাজ করছে- র‌্যাব মহাপরিচালক ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মেয়র মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান ঠাকুরগাঁওয়ে মরহুম এ্যাড. আনিসুর রহমানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে কর্মহীন,অসহায় দরিদ্রদের মাঝে বকনা গরুর বাছুর বিতরণ ভাসমান অবস্থায় সন্ধ্যা নদী থেকে নারী কর্মকর্তাকে উদ্ধার মহাষষ্ঠীর মধ্য দিয়ে শারদীয় দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু (ভিডিওসহ) যুদ্ধাপরাধী কায়সারের মৃত্যু পরোয়ানা ষষ্ঠী থেকে দশমী, কোন কোন রীতি পালিত হয় দুর্গা আরাধনায়

বিয়ের ১২ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ

বিনোদন ডেস্ক
  • হালনাগাদ সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২২ বার

বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। মাঝে মধ্যেই বিভিন্ন বিষয়ে শোবিজ পাতা গরম করেন তিনি। তবে এবার আর অন্য কিছু নয়, নিজের স্বামীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন এই তারকা। বিয়ের ১২ দিনের মাথায় স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন তিনি।

সম্প্রতি দক্ষিণ গোয়ার থানায় স্বামীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ জানান পুনম। স্যাম বম্বে নাকি তাকে বেধড়ক মারধর করেছেন। অকথ্য ভাষায় গালিগালাজও করেছেন। এমনকী খুনের হুমকি পর্যন্ত দিয়েছেন। আর পুনমের এই লিখিত অভিযোগের ভিত্তিতে তার স্বামীকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, সেপ্টেম্বরের ১০ তারিখ ঘটা করে বিয়ে করেছেন এই তারকা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায়ও আপলোড করেছিলেন অভিনেত্রী। এমনকি গোয়াতে মধুচন্দ্রিমাও যান তারা। সেখানে যাওয়ার পথে হাত ভরা মেহেন্দি নিয়ে পাপারাজ্জির সামনেও পোজ দেন পুনম। অথচ মাত্র ১২ দিনের মাথায় হল ছন্দপতন। তবে কী এমন হল যে মধুচন্দ্রিমার মধ্যেই পুনমের সংসারে ভাঙনের সুর বেজে উঠেছে? তা নিয়ে চলছে গুঞ্জন।

প্রসঙ্গত, করোনা মহামারির মধ্যেই অগ্নিকে সাক্ষী রেখে প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন মডেল অভিনেত্রী পুনম পাণ্ডে। গত ১০ সেপ্টেম্বর একেবারে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতেই বিয়ে সারেন পুনম। পাত্রের নাম স্যাম বম্বে। ওই সময় স্ত্রীয়ের সঙ্গে ছবি আপলোড করে পুনমের স্বামী ক্যাপশনে লিখেছিলেন- ‘মিস্টার অ্যান্ড মিসেস বম্বে’।

বিয়ের সাজে পুনমকে দেখা যায় ডিজাইনার ঘাঘড়া চোলিতে সাজতে। সঙ্গে মানানসই ভারী গয়নাও পরেন তিনি। পাত্রও কনে পুনমের সঙ্গে ম্যাচিং শেরওয়ানিতে সাজেন।
বিয়ের সেই ছবি শেয়ার করে পুনম পাণ্ডে লিখেছেন, ‘সাত জন্মের জন্য বাঁধা পড়লাম তোমার সঙ্গে।’

দুই সপ্তাহ যেতে না যেতেই এবার সেই ‘মিস্টার অ্যান্ড মিসেস বম্বে’র মধ্যে শুরু হয়েছে দ্বন্দ্ব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2019 journaleye24
Theme Download From journaleye24.com
themesba-lates1749691102