শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৫৬ অপরাহ্ন

রাণীশংকৈলে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আনোয়ার হোসেন আকাশ,রাণীশংকৈল
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৫৮ বার

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নানা কর্মসুচির মধ্য দিয়ে উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল ক্ষমতাসীন আওয়ামী লীগের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাণীশংকৈল উপজেলা ও পৌর ছাত্রলীগ যৌথ উদ্যোগে মঙ্গলবার দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে।

কর্মসূচির মধ্যে রয়েছে- রাত ১২টা এক মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, সকাল সাড়ে সাতটায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দুপুর আড়াইটায় আনন্দ শোভাযাত্রা ও র‍্যালি, দুপুর সাড়ে তিনটায় কেক কাটা, বিকেল তিনটা চল্লিশ মিনিটে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত ও গীতাপাঠ।

পরে উপজেলা ও পৌর ছাত্রলীগের আয়োজনে রাণীশংকৈল পৌরশহরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও প্রতিষ্ঠাবার্ষিকী পালন কমিটির আহবায়ক সোহেল রানা।

এসময় বক্তব্য রাখেন সংরক্ষিত ৩০১ আসনের সাবেক সাংসদ সেলিনা জাহান লিটা, উপজেলা আ.লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ, যুগ্ন-সাধা.সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, সাংগঠনিক সম্পাদক পৌরমেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, যুবলীগ সাধা:সম্পাদক রমজান আলী, মহিলা আ’লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন প্রমূখ।

আলোচনা সভায় প্রতিষ্ঠাপালন কমিটির যুগ্ন-আহবায়কদ্বয়, উপজেলা আ’লীগ, ছাত্রলীগসহ অংগসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে নেতাকর্মীদের মাঝে খিচুরি বিতরণ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2019 journaleye24
Theme Download From journaleye24.com
themesba-lates1749691102