শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন

শিক্ষার্থী ঐক্য পরিষদের উদ্যোগে শীত বস্ত্র (কম্বল) বিতরণ

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ২০ বার

বাংলাদেশ শিক্ষার্থী ঐক্য পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়া থানার উত্তরা বাজারে অসহায় ও হত দরিদ্র মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়।
বৃহস্পতিবার (৩১ডিসেম্বর) দুপুরে রুহিয়া থানার ১ নং রুহিয়া এবং ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের বিভিন্ন জায়গায় গিয়ে প্রায় ১৫০ জনের মাঝে শীতের শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন চিত্ত রনঞ্জন রায় ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহিয়া থানা, শিক্ষার্থী ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি, টিংকু রায়, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রিংকু রায়, রুহিয়া থানা প্রেসক্লাবের সভাপতি আমিনুল হক, জেলা পরিষদ সদস্য হুসনেয়ারা হক ,শিক্ষার্থী ঐক্য পরিষদের জেলা সাধারণ সম্পাদক ইউনুস আলী, রুহিয়া থানা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক দুলাল হক, চ্যানেল এস ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি জয় মহন্ত অলক রুহিয়া থানা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও দৈনিক দাবানল পত্রিকার জেলা প্রতিনিধি আল ফায়সাল অনিক,
রুহিয়া থানা প্রেসক্লাবের প্রকাশনা ও গবেষণা সম্পাদক ও জাতীয় দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি কুদরত আলী, সহ অনন্যারা।

এ সময় আমন্ত্রিত অতিথিরা বলেন, আমাদের এই উত্তরের জেলা ঠাকুরগাঁও হিমালয় কাছাকাছি হওয়ায় এই জেলায় শীতের প্রকোপ একটু বেশি তাই আমারা মনে করি শুধু সেচ্ছাসেবী সংগঠন নয় সমাজের বিত্তবান ও রাজনৈতিক সংগঠনগুলোকে এই হাড় কাঁপানো কনকনে শীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো খুবই প্রয়োজন তাহলে নিম্ন আয়ের ও দুস্ত মানুষেরা শীত জনিত নানান সমস্যা থেকে বাঁচতে পারবে। তাই আসুন আমরা সকলে ঐক্য বদ্ধ হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াই।

আমন্ত্রিত অতিথিরা এইরকম মহৎ কাজের জন্য বাংলাদেশ শিক্ষার্থী ঐক্য পরিষদের সবাইকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে সবাইকে অসহায় ও হত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
হতদরিদ্র ও অসহায় মানুষেরা শীতের কম্বল পেয়ে আবেগাপ্লুত হয়ে সংগঠনকে ধন্যবাদ জানান এবং বলেন, এই শীতের কম্বল টা পেয়ে অনেক খুশি।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2019 journaleye24
Theme Download From journaleye24.com
themesba-lates1749691102