শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:২৭ পূর্বাহ্ন

সুবিধাবঞ্চিত শিশু ও ভবঘুরেদের মাঝে মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

জার্নালআই২৪ ডেস্ক
  • হালনাগাদ সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৮০ বার

আকাশ রহমানঃ মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের আয়োজনে সুবিধাবঞ্চিত শিশু ও ভবঘুরেদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান ১৮ ডিসেম্বর শুক্রবার নগরীর সিআরবিতে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ইউসুফ জালাল। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক কেরানীহাট শাখার ম্যানেজার মাহমুদুল হক মাহমুদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশ উন্নয়ন সোসাইটি (বাপউস)’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ জামাল উদ্দিন। সংগঠনের সদস্য মোহাম্মদ রাশেদুল ইসলাম ও সাইদা আক্তার বৃষ্টির যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুটাখালী মানবকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান রিহাবুল আলম, সমাজসেবক শহিদুল ইসলাম শাকিল।

উপস্থিত থেকে বক্তব্য,রাখেন আফসান হাবিব, আরিয়ান ফরহাদ, শওকত আলী, ম. তোফায়েল আহমদ। এতে আরো উপস্থিত ছিলেন সাইদুল ইসলাম আরিয়ান, আরমান মো. মানিক, মোহাম্মদ ইব্রাহিম, রাশেদ, শাহেদ, রায়হান, ফয়েজ, আতাউল ইসলাম, রবিউল হাসান সাইমন, অনিক দেবনাথ, হৃদয়, রুনা আকতার, মো. সেকাইফুল ইসলাম প্রমুখ। এ সময় প্রধান অতিথি ডা. মোহাম্মদ জামাল উদ্দিন তার বক্তব্যে বলেন, একজন মানুষ প্রকৃত জনসেবার মধ্য দিয়েই স্রষ্টার সন্তুষ্টি অর্জন করতে পারে। তাছাড়াও যারা উদার, মননশীল ও মানবতাবাদী হয় তারাই প্রকৃত মহামানব।

এই কনকনে শীতে গরিব-দুঃখী-অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাধ্যমত তাদের একটু উষ্ণতা ছড়িয়ে দিয়ে পারা মহান কাজ। সমস্ত লোভ-লালসা অর্থ মোহের ঊর্ধ্বে থেকে যাঁরা মানবসেবা করে গেছেন তাঁরাই স্মরণীয় হয়ে আছেন মানুষের হৃদয়ে। আর শুধু মানবসেবার মধ্য দিয়ে মানুষের সন্তুষ্টি অর্জন নয়, এতে স্রষ্টার নৈকট্য লাভও সম্ভব।

আরএফ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2019 journaleye24
Theme Download From journaleye24.com
themesba-lates1749691102